একই পরিবারের ৪ জনের ইসলাম গ্রহণ

ডিএনবি নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে এক হিন্দু পরিবারের চার জন ইসলাম ধর্ম গ্রহণ করেছেন। শুক্রবার (২ সেপ্টেম্বর) দুপুরে জুম্মার নামাজের পূর্বে সিদ্ধিরগঞ্জ জেলেপাড়া এলাকায় হযরত শাহজালাল (রহ:) জামে মসজিদে এসে তারা ইসলাম ধর্ম গ্রহণ করেন।

এসময় ওই মসজিদের খতিব হাফেজ মাওলানা কামরুজ্জামান তাদেরকে কালেমা পাঠ করান।

এসময় উপস্থিত ছিলেন হযরত শাহজালাল (রহ) জামে মসজিদ কমিটির প্রধান উপদেষ্টা মো. শাহজাহান, মো. শহিদউল্লাহ, ডা. ইবরাহিম আ. আউয়াল, মো. মোখলেছুর রহমানসহ অসংখ্য মুসল্লী।

অ্যাফিডেভিট সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের নাসিক ৮ নং ওয়ার্ডের নতুন আইলপাড়া এলাকার সুবল চন্দ্র দাস (৩৬) ইসলাম ধর্মের প্রতি আকৃষ্ট হয়ে রফিকুল আলম, তার স্ত্রী লক্ষী রানী দাসের (২৮) স্থলে মরিয়ম বেগম, তার ছোট মেয়ে অরাদ্ব দাসের (০৬) স্থলে আয়েশা জান্নাত আক্তার ও তার বড় ছেলে লিয়ন দাসের (১০) স্থলে মো. বায়েজিদ নাম রেখে ইসলাম ধর্ম গ্রহণ করেন।

রফিকুল আলম জানান, আমরা স্বেচ্ছায়, স্বজ্ঞানে, অন্যের বিনা প্ররোচনায় পবিত্র ইসলাম ধর্ম গ্রহণ করেছি। কেউ আমাকে ভয় দেখিয়ে ইসলাম ধর্ম গ্রহণে বাধ্য করে নি। আমরা বাকিটা জীবন ইসলাম ধর্মের সমস্ত বিধি-বিধান মেনে চলবো। হযরত শাহজালাল (রহ:) জামে মসজিদ কমিটি প্রধান উপদেষ্টা মো. শাহজাহান জানান, রফিকুল ইসলাম আজ থেকে আমাদের ভাই। এখন থেকে তাদের সকল ধরণের বিপদে আপদে আমরা সবাই তাদের পাশে দাঁড়াবো। সার্বিকভাবে আমরা তার পরিবারকে সহযোগিতা করবো।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম