দুর্গাপুরে নির্বাচনী পরাজয়ের কষ্টে চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু

ডিএনবি নিউজ ডেস্ক:

নেত্রকোনার দুর্গাপুরে তৃতীয় ধাপের ইউপি নির্বাচনের ফলাফল অনুকুলে না আসায় কষ্ট নিয়ে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মো. হাবিবুর রহমান (৩৮) নামের এক চেয়ারম্যান প্রার্থীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে তাঁকে দুর্গাপুর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তার মৃত্যু নিশ্চিত করেন।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, তৃতীয় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে দুর্গাপুর উপজেলার ৭টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে ৫নং বাকলজোড়া ইউনিয়ন থেকে হাবিবুর রহমান চেয়ারম্যান পদে আনারস প্রতীক নিয়ে প্রতিদ্ব›দ্বীতা করেন। এতে পরাজিত হলেও আশানুরুপ ভোট না পাওয়ায় সোমবার সকাল থেকেই বুকে ব্যাথা অনুভব করেন তিনি। এ সময় পরিবারের লোকজন তাকে দ্রæত দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তিনি ওই ইউনিয়নের গাভাউতা গ্রামের আব্দুল মতিন এর ছেলে। তিনি চেয়ারম্যান পদে ওই ইউনিয়ন থেকে ৩৩০০ ভোট পেয়ে তৃতীয় স্থান অধিকার করেছেন।

এ নিয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ শাহনুর এ আলম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম