দুর্গাপুরে এসবি রক্তদান ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবার উদ্বোধন

ডিএনবি নিউজ ডেস্কঃ

‘‘মানুষ মানুষের জন্য-জীবন জীবনের জন্য’’ এই প্রতিপাদ্যে বর্তমান করোনা প্রেক্ষাপটে নেত্রকোনার দুর্গাপুরে স্বেচ্ছাসেবী সংগঠন ‘‘এসবি রক্তদান ফাউন্ডেশন’’ এর উদ্যেগে করোনা ও শ্বাসকষ্ট রোগীদের জন্য বিনামূল্যে অক্সিজেন সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে এই সেবা কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান।

এই সংগঠনকে নিজ অর্থায়নে একটি অক্সিজেন সিলিন্ডার প্রদান করেন জেলা পরিষদ সদস্য শফিকুল ইসলাম শফিক। এছাড়া সিলিন্ডার কেনার জন্য ৫ হাজার টাকা আর্থিক সহায়তা প্রদান করেন রিক্সাচালক মোঃ তারা মিয়া, সংগঠনের সেচ্ছাসেবকদের করোনা কালীন সময়ে মাঠে কাজ করার জন্য ১০টি পিপিই প্রদান করেন তামিম টেলিকমের স্বত্বাধীকারী মো তাকদির হোসাইন।

এ সময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) রুয়েল সাংমা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তানজিরুল ইসলাম, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. গোলাম মোস্তফা, একাডেমিক সুপারমভাইজার মুহাম্মদ নাসির উদ্দিন, প্রধান শিক্ষক একে এম ইয়াহিয়া, বিকাশ চন্দ্র সাহা,,তাকদির হোসাইন, পথ পাঠাগার‘র সভাপতি নাজমুল হুদা সারোয়ার প্রমুখ।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম