দুর্গাপুরে অনলাইন নিউজ পোর্টাল ডিএনবি নিউজ টোয়েন্টিফোর ডটকম এর উদ্বোধন

ডেস্ক রিপোর্ট ● নেত্রকোণা জেলার দুর্গাপুর উপজেলা থেকে প্রকাশিত বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের অঙ্গিকার নিয়ে যাত্রা করা অনলাইন নিউজ পোর্টাল dnbnews24.com (ডিএনবি নিউজ টোয়েন্টিফোর ডটকম) আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে ২২ মার্চ সোমবার দুর্গাপুর প্রেসক্লাব সভাকক্ষে। নিউজ পোর্টালের শুভ উদ্বোধন করেন প্রেসক্লাব সভাপতি এস.এম রফিকুল ইসলাম রফিক। সুসঙ্গ বার্তা সম্পাদক মোঃ জামাল তালুকদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন  সাবেক সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, সহ সভাপতি তোবারক হোসেন খোকন, সিনিয়র সাংবাদিক মোঃ মোহন মিয়া,  ডিএনবি নিউজ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক এইচ এম সাইদুল ইসলাম, ডিএনবি নিউজ টোয়েন্টিফোর ডটকম এর নির্বাহী সম্পাদক মাওঃ আলী উছমান।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাংবাদিক ওয়ালি হাসান কলি, নিতাই চন্দ্র সরকার, রাজেশ গৌর, ডাঃ কামরুল ইসলাম, দেলোয়ার হোসেন, কবি লোকান্ত শাওন, কবি সাজ্জাদ খান, মাসুম ও রফিক সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

ডিএনবি নিউজ টোয়েন্টিফোর ডটকম এর সম্পাদক এইচ এম সাইদুল ইসলাম বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ মুহুর্তেই পাঠকদের কাছে পৌছে দিতে আপ্রাণ চেষ্টা করবে ডিএনবি নিউজ টোয়েন্টিফোর ডটকম পরিবার। সাথে সাথে সমাজের অন্যায়-দুর্নীতি, অবিচার, সমস্যা-সম্ভাবনা, শিক্ষা, উন্নয়ন ও সফলতার চিত্রও তুলে ধরা হবে পাঠকদের জন্য। তিনি সকলের অকুন্ঠ সমর্থন ও দোয়া কামনা করেন। পরিশেষে দেশ-জাতির কল্যাণে দোয়া পরিচালনা করেন মাওঃ আলী উছমান।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম