কাশ্মীরে বন্দুকযুদ্ধে পাঁচজন নিহত

ডিএনবি নিউজ ডেস্ক:

 

ভারতশাসিত কাশ্মীরের পুলওয়ামার নাইরা ও বাদগামে পৃথক দুটি বন্দুকযুদ্ধে জইশ-ই-মুহাম্মদ (জিইএম) ও লস্কর-এ-তৈয়বার (এলইটি) পাঁচজন নিহত হয়েছেন।

গতকাল শনিবার রাতে এই বন্দুকযুদ্ধ হয় বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো।

দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামার নাইরা অঞ্চলে যে বন্দুকযুদ্ধ হয়েছে তাতে চারজন নিহত হয়েছেন আর মধ্য কাশ্মীরের বাদগাম জেলায় নিরাপত্তাবাহিনীর সঙ্গে বন্দুকযুদ্ধে একজন নিহত হয়েছেন।

সেখানকার একজন পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে গ্রেটার কাশ্মীরের খবরে বলা হয়েছে, নাইরাতে যে চারজন নিহত হয়েছেন তারা জইশ-ই-মুহাম্মদ সংশ্লিষ্ট।

যেখানে বন্দুকযুদ্ধ সেখান থেকে অস্ত্র ও বিস্ফোরক উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। আর বাদগামের চারার-ই-শরীফে নিহত ব্যক্তি লস্কর-এ-তৈয়বা সংশ্লিষ্ট।

কাশ্মীরের আইজিপি ঘটনার কথা উল্লেখ করে একটি টুইট করেছেন। এটিকে একটি বড় সাফল্য বলেও আখ্যায়িত করেছেন তিনি। জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, পুলওয়ামায় নিহতদের মধ্যে শীর্ষ জেইএম কমান্ডার জাহিদ ওয়ানি রয়েছেন।

কাশ্মীর উপত্যকায় শুধুমাত্র জানুয়ারি মাসে নিরাপত্তাবাহিনীর সাথে ১১টি বন্দুকযুদ্ধ হয়েছে; যাতে ৮ বিদেশিসহ ২১ জন নিহত হয়েছেন।                                                                                                                                                                                                     ্এম আর

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম