দুর্গাপুরে স্ত্রী-শাশুরীর মানসিক নির্যাতনে লাশ হলো বিল্লাল

ডিএনবি নিউজ ডেস্কঃ

নেত্রকোণার দুর্গাপুরে শ্বশুর বাড়িতে স্ত্রীর সাথে কথা কাটাকাটির জের ধরে বিল্লাল মিয়া (২৮) নামে এক যুবক বিষ খেয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। শুক্রবার (২৫ মার্চ) সন্ধ্যায় বিষ পানকরে বিল্লাল। ঘটনার পরদিন শনিবার (২৬ মার্চ) রাত ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। বিল্লাল মিয়া উপজেলার বিরিশিরি ইউনিয়নের কাপাসাটিয়া গ্রামের আবুল হাসেমের পুত্র।


নিহতের পিতা-মাতা ও অন্যান্য স্বজনরা জানান, গত শুক্রবার সকালে একই ইউনিয়নের বিরমারালা গ্রামের শ্বশুরবাড়িতে থাকা স্ত্রী রোজিনা (২১) ও ছয় মাস বয়সী শিশু সিফাতকে আনতে যান বিল্লাল মিয়া। সেখানে স্ত্রী রোজিনা খাতুন স্বামীকে তাঁর সংসার করবে না সাব জানিয়ে দেয়। এসময় বিল্লালকে নানা ধরণের অশ্লীল ভাষায় গালিগালাজও করেন শ্বাশুড়ী ফাতেমা। শুক্রবার সন্ধ্যার পর কোন একসময় সবার অগোচরে বিষ পান করে বিল্লাল। টের পেয়ে তাৎক্ষনিক দুর্গাপুর সরকারী হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় বিল্লাল। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। বিষ খাওয়ার দুদিন পেরিয়ে গেলেও পাষন্ড স্ত্রী রোজিনা খাতুন, শ্বশুড়-শ্বাশুড়ী এক নজর দেখতে আসেননি বিল্লালকে। মারা যাওয়ার খবর পেয়ে বাড়ি থেকে আত্মগোপনে চলে যান স্ত্রী রোজিনা ও তাঁর বাবা-মা। শুক্রবার রাত ১১টার দিকে সরেজমিনে গেলে নিহতের চাচাতো ভাই মোস্তফা, সহোদর ভাই জালাল উদ্দিন প্রতিবেদককে ঘটনার  সত্যতা নিশ্চিত করেন। স্থানীয়রা জানান স্ত্রী রোজিনা ও শ্বাশুড়ীর সাথে ক্ষোভের কারণেই বিষ খেয়ে আত্মহত্যা করেছে বিল্লাল মিয়া। ঘটনাটি তদন্তপূর্বক জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবীও জানানো হয়।
এ ব্যাপারে দুর্গাপুর থানার কর্মকর্তা ইন-চার্জ (ওসি) শাহ নুর-এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ ময়নাতদন্তের জন্য নেত্রকোনা মর্গে পাঠানো হয়েছে। স্ত্রীর সাথে রাগ করে বিল্লাল মিয়া আত্মহত্যা করেছে বলে জানিয়েছে তাঁর পরিবার। এ ব্যাপারে পরিবারের কাছ থেকে এখনো কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলেই তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম