শ্লীলতাহানির অভিযোগে স্বামীকে গুলি করলেন স্ত্রী

ডিএনবি নিউজ আন্তর্জাতিক ডেস্ক:

যুক্তরাষ্ট্রে একজন অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তাকে হত্যার উদ্দেশ্যে গুলি করেছেন তাঁর স্ত্রী। স্ত্রীর অভিযোগ তাঁর নিজের ডে-কেয়ারে থাকা শিশুদের শ্লীলতাহানি করতেন ওই পুলিশ কর্মকর্তা। মার্কিন গণমাধ্যম দ্য ওয়াশিংটন পোস্ট ও নিউজ উইকের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে। কর্তৃপক্ষের বরাত দিয়ে দ্য ওয়াশিংটন পোস্ট জানিয়েছে, স্থানীয় সময় বৃহস্পতিবার রাতে দক্ষিণ-পশ্চিম ওয়াশিংটনের বিলাসবহুল ম্যান্ডারিন ওরিয়েন্টাল হোটেলের একটি কক্ষে কোনো একটি বিষয় নিয়ে ঝগড়ার পর ৫৭ বছর বয়সি জেমস উইমস জুনিয়রকে গুলি করেন তাঁর ৫০ বছর বয়সি স্ত্রী শান্তারি উইমস। জেমসের বিরুদ্ধে আগে থেকেই যৌন নির্যাতনের অভিযোগ রয়েছে।

শান্তারি উইমস বাল্টিমোর কাউন্টিতে লিল কিডজ ক্যাসেল নামের একটি ডে-কেয়ার সেন্টার পরিচালনা করেন। সেখানে জেমস উইমস শিশুদের শ্লীলতাহানি করতেন বলে অভিযোগ করেছেন শান্তারি। পুলিশ জানিয়েছে, জেমস উইমসের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। তিনি ডে-কেয়ারে অন্তত তিনটি শিশুকে নির্যাতনসহ ১৩টি যৌন অপরাধে অভিযুক্ত। শরীরে দুটি গুলির গুরুতর আঘাত নিয়ে জেমস এখন হাসপাতালে ভর্তি আছেন। তিনি যাতে হাসপাতাল থেকে পালাতে না পারেন, সেজন্য হাসপাতালের বাইরে প্রহরী রাখা হয়েছে। এ ঘটনায় জেমস উইমসের স্ত্রী শান্তারি উইমসকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ডেইলি বিস্টের একটি প্রতিবেদনে বলা হয়েছে, হত্যার উদ্দেশ্যে হামলা এবং অন্যান্য আগ্নেয়াস্ত্রের অভিযোগে শান্তারি উইমসকে অভিযুক্ত করা হয়েছে। পুলিশ ওই হোটেলের কক্ষে একটি নোটবুক খুঁজে পেয়েছে, যেটিতে বর্ণনা করা হয়েছেÑকীভাবে একজন ব্যক্তিকে পক্ষাঘাতগ্রস্ত না হওয়া পর্যন্ত গুলি করতে হয়। শিশুদের ন্যায়বিচার চাওয়ার কথাও লেখা রয়েছে নোটবুকে।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম