দুর্গাপুরে বিষপানে কলেজ শিক্ষার্থীর আত্মহত্যা

ডিএনবি নিউজ ডেস্ক :

নেত্রকোনার দুর্গাপুরে হৃদয় (২০) নামের এক কলেজ শিক্ষার্থী বিষপানে আত্মহত্যা করেছে। (৩০ জুলাই) শনিবার সন্ধ্যায় নিজ ঘরে বিষপান করে হৃদয়। পরে পরিবারের সদস্যরা হৃদয় বিষ খাওয়ার বিষয়টি বুঝতে পেরে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসায় রাতে কিছুটা সুস্থ হলেও (৩১জুলাই) রোববার ভোর ৪টার দিকে মৃত্যু হয়। নিহত শিক্ষার্থী উপজেলার গাঁওকান্দিয়া গ্রামের মোঃ রাজ্জাক মিয়ার ছেলে এবং নেত্রকোনা সরকারি কলেজের অনার্স ১ম বর্ষের শিক্ষার্থী।

নিহতের স্বজনরা জানান, শনিবার সন্ধ্যায় পরিবারের সদস্যদের অগোচরে ঘরে থাকা পোকাদমনের বিষ খেয়ে নেন হৃদয়। পরে মুর্মূষু অবস্থায় তাকে উদ্ধার করে দুর্গাপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসায় রাতে কিছুটা সুস্থ হলেও ভোরবেলায় মৃত্যু হয় তার।

নিহতের চাচা সবুজ মিয়া জানান, কাউকে না জানিয়ে ৩ মাস আগে কোর্টের মাধ্যমে এক মেয়েকে বিয়ে করে হৃদয়। বিয়ের বিষয়টি মেয়ের পরিবার সহ সকলের জানাজানি হলে ছেলে ও মেয়ের উপর চাপ সৃষ্টি হয়। মেয়ের পরিবার থেকে বলা হয় ছেলেকে ডিভোর্স দিতে ছেলে এটি মেনে নিতে না পেরেই বিষপানে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) এনামুল হক বলেন, তদন্তের জন্য পুলিশ ঘটনাস্থলে গিয়েছে। তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। লাশ থানায় নিয়ে আসা হয়েছে।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম