রায়পুরে অটোরিকশার ধাক্কায় বাইসাইকেল আরোহীর মৃত্যু

ডিএনবি নিউজ ডেস্কঃ

লক্ষ্মীপুরের রায়পুরে অটোরিকশার ধাক্কায় মো. শাকিল (২০) নামে এক বাইসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন পলাশ (১৮) নামে তার এক ভাতিজা।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টার দিকে বাসাবাড়ি-হায়দরগঞ্জ সড়কের চরআবাবিল ইউনিয়নের উদমারা গ্রামের হোসেন মেম্বারের স্টেশান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

শাকিল ওই ইউনিয়নের উদমারা গ্রামের দিনমজুর শফিক উদ্দিনের ছেলে।

তিনি রায়পুর শহরে ফার্নিচার দোকানের কর্মচারী।
ঘাতক অটোরিকশাচালক মো. হাসিব (৩০) একই এলাকার মোহন মিয়ার ছেলে।

ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।
প্রত্যক্ষদর্শী ও নিহতের মা সাবিহা বেগম জানান, প্রতিদিনের মত সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাকিল ও তার ভাতিজা পলাশ রায়পুর শহরে ফার্নিচার দোকান থেকে কাজ শেষে বাড়ি ফিরছিলো।

পথে বাসাবাড়িবাজার ও হায়দরগঞ্জ সড়কের উদমারা গ্রামের হোসেন মেম্বার স্টেশন এলাকায় পৌঁছালে বেপরোয়া গতির একটি অটোরিকশা তাদের বাইসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে শাকিল ও পলাশ গুরুতর আহত হয়। শাকিলের মাথা ও কানে গুরুতর জখম হয়ে রক্তক্ষরণ শুরু হয়।
স্থানীয়রা তাদের উদ্ধার করে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক শাকিলকে মৃত ঘোষণা করেন। আহত পলাশকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রায়পুর থানার পরিদর্শক (তদন্ত) আবদুল আলী পাটোয়ারী বলেন, ঘটনাস্থলে হায়দরগঞ্জ ফাঁড়ির পুলিশ পাঠানো হয়েছে। চালক পালিয়ে যাওয়ায় আটক করা যায়নি। অটোরিকশা ও নিহতের বাইসাইকেল উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম