দুর্গাপুর পৌর মেয়র মোঃ আলা উদ্দিনের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

ডিএনবি নিউজ ডেস্ক :

নেত্রকোনার দুর্গাপুর পৌর মেয়র মোঃ আলা উদ্দিন’কে জড়িয়ে বিভিন্ন গনমাধ্যমে সংবাদ প্রকাশের প্রতিবাদে এক সংবাদ সম্মেলন করা হয়েছে। শনিবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে আওয়ামীলীগের নেতৃবৃন্দ, পৌর কাউন্সিলরবৃন্দ, মুক্তিযোদ্ধা, ব্যবসায়ি এবং সুশীল সমাজের নেতৃবৃন্দের উপস্থিতিতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে পৌর মেয়র মোঃ আলা উদ্দিন বলেন, আমি শহীদ পরিবারের সন্তান, আমার রাজনৈতিক শিক্ষা আমার আওয়ামী পরিবার থেকে। ছোট্র ঘটনাকে কেন্দ্র করে আমাকে জড়িয়ে বিভিন্ন গনমাধ্যমে যে সংবাদ প্রকাশিত হয়েছে, তা আদৌ সঠিক নয়। আমার ভাতিজা হিসেবে সাংবাদিক রিফাত আহমেদ রাসেল কে আমি গালমন্দ করেছি। তাকে শাসন করার অধিকারও আমার আছে। কে বা কাহার যোগ সাজসে প্ররোচিত হয়ে আমাকে হেয় প্রতিপন্ন করার লক্ষে যে সংবাদ প্রকাশ করা হয়েছে আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তার পরেও আমি চাই বিষয়টি না বাড়িয়ে স্থানীয় ও জেলা প্রেসক্লাবের নেতাকর্মীদের নিয়ে বিষয়টি সমাধান করুন।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, ব্যবসায়ী অঞ্জন সরকার লিটন প্রমুখ।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম