দুর্গাপুরে আগুনে দুটি দোকান পুড়ে ছাই

ডিএনবি নিউজ ডেস্ক :

নেত্রকোনার দুর্গাপুরে পৌর এলাকার তেরী বাজার ঘাটে গ্যাস সিলিন্ডারের আগুনে পুড়ে একটি গুদাম ও খাবারের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। রোববার (১৩মার্চ) গভীর রাতে এ অগ্নিকাÐের ঘটনা ঘটে।

জানা যায়, তেরীবাজার ঘাটে রতন মিয়ার খাবারের গুদামঘর ও ফজলুল হকের খাবারের হোটেলের অবস্থান একই সাথে। অন্যান্য কাজ শেষে রতনের কর্মীরা গুদাম ঘরে ঘুমাতে গেলে, গুদামে থাকা একটি গ্যাস সিলিন্ডারের লাইন খুলতে গেলে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। ওইসময় কিছু বুঝে ওঠার আগে মুহুর্তেই আগুন ছড়িয়ে পড়ে দুটি দোকানে। এরপর তাদের চিৎকারে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিস আসার পুর্বেই দোকানের অনেক কিছুই পুড়ে ছাই হয়ে যায়

ব্যবসায়ী রতন মিয়া জানান, আমার এই গুদামে আটার বস্তা, তেলের টিন সহ অনেক কিছু মালামাল ছিলো। এছাড়া মালামাল পরিবহনের জন্য আমার নিজস্ব একটি অটো গাড়ি,সাইকেল গুলোও পুড়ে গেছে। আগুনে সব মিলিয়ে ২ লাখ টাকার মালামাল ক্ষতিয়ে হয়েছে বলে জানায় রতন।

দুর্গাপুর ফায়ার স্টেশন অফিসার শফিকুল ইসলাম বলেন, আমরা খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। গ্যাসের সিলিন্ডার থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম