জামালপুরে মাদ্রাসা ছাত্রের মাথাহীন লাশ উদ্ধার

জামালপুরের সদর উপজেলায় অপহরণের ২৮ দিন পর এক মাদ্রাসাছাত্রের মাথাহীন দেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সন্ধ্যা ৬টার দিকে দিগপাইতের গান্দাইল গ্রামের বামুনঝি বিল থেকে দেহটি উদ্ধার করা হয়। নিহত হাবিবুর রহমান হবদেশ দাখিল মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্র ছিল।
তার চাচা দুলাল মিয়া জানান, বিভিন্ন প্রয়োজনে প্রতিবেশী ময়নালের হকের স্ত্রী মোর্শেদা বেগমের সঙ্গে মোবাইলে কথা বলত হাবিবুর। বিষয়টি নিয়ে অনেকবার সালিশ-দরবার হয়। ঘটনার ১০ থেকে ১৫ দিন আগে ময়নাল হককে তালাক দেন মোর্শেদা বেগম।
তিনি অভিযোগ করে জানান, এই রাগে ২২ ফেব্রুয়ারি রাত সাড়ে ১১টার দিকে বাড়ির সামনে থেকে অপহরণ করা হয় হাবিুবরকে। ময়নাল হকসহ চার-পাঁচজন মুখে গামছা পেঁচিয়ে হাবিবুরকে সিএনজিচালিত অটোরিকশায় তুলে নিয়ে যায়। অপহরণের পরপরই নারায়ণপুর তদন্ত কেন্দ্রে জিডি করেছিল হাবিবুরের বাবা।
নারায়ণপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ওসি) মো. আব্দুল লতিফ জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে মাথাহীন দেহটি উদ্ধার করে পুলিশ। পরে পরিবারের লোকজন প্যান্ট-শার্ট ও হাত-পায়ের আঙুল দেখে তাকে শনাক্ত করেন।
তিনি আরও জানান, লাশটি অর্ধগলিত অবস্থায় ছিল। ধারণা করা হচ্ছে, অনেক দিন আগে তাকে হত্যা করে বিলে ফেলে দেয়া হয়। তার মাথা পাওয়া যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হচ্ছে।
ওসি আব্দুল লতিফ জানান, হাবিবুরের পরিবার যাদের বিরুদ্ধে অভিযোগ করছে তারা সবাই পলাতক। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম