করোনা ইস্যুতে দুর্গাপুর সীমান্তে প্রশাসনের কঠোর নজরদারী
ডিএনবি নিউজ ডেস্ক:

করোনার সংক্রমণ রোধে নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সীমান্ত এলাকায় কঠোর নজরদারি শুরু করেছে উপজেলা প্রশাসন। অবৈধ অনুপ্রবেশ ও চোরা-কারবারিদের আনাগোনা বন্ধে এ নজরদারী শুরু হয়।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, বর্তমান করোনা প্রেক্ষাপটে দুর্গাপুর উপজেলার বিভিন্ন সীমান্ত এলাকার বৃদ্ধি পেয়েছে করোনা সংক্রমন। এরই প্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান এর নেতৃত্বে, অফিসার ইনচার্জ (ওসি) শাহনুর এ আলম, সীমান্তে বিজিবি ও পুলিশ প্রশাসন সহ নিয়মিত টহল বাড়ানো হয়েছে। এর মধ্যে বিজয়পুর, ভবানীপুর, নলুয়াপাড়া, বারমারী ও ভরতপুর সীমান্তবর্তী ৫টি ক্যাম্পের বিজিবি ক্যাম্পের ইনচার্জ সহ সকল বিজিবি সদস্যরা নিজ নিজ এলাকায় টহল দিচ্ছেন। এ নিয়ে এলাকার সাধারণ মানুষ করোনা নিয়ে আতঙ্কিত থাকলেও সাধুবাদ জানিয়েছেন উপজেলা প্রশাসনকে।

এ নিয়ে ইউএনও রাজীব-উল-আহসান  বলেন, বর্তমান করোনা প্রেক্ষাপটে দুর্গাপুর উপজেলাকে করোনা সংক্রমনের হাত থেকে নিরাপদ রাখতেই আমাদের এ কার্যক্রম অব্যাহত থাকবে। ইতোমধ্যে উপজেলা প্রশাসন থেকে করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষে মাক্স বিতরণ সহ মাইকিং করা হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির না হওয়ার জন্য সকলকে অনুরোধ জানান তিনি।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম