হেফাজত নেতা মামুনুলের ১৮ দিনের রিমান্ড শেষ হয়েছে আজ

ডিএনবি নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের আদালত পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম কাউসার আলম শনিবার বেলা সাড়ে ১১টায় এই আদেশ দেন।

গত ২৮ এপ্রিল হেফাজতে ইসলামের ডাকা হরতালে সাইনবোর্ড এলাকায় সহিসংতা ও গাড়ি পোড়ানোর ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার মামলা হয় মামুনুলের বিরুদ্ধে। তাছাড়া তার কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণার দায়ের করা নারী ও শিশু নির্যাতন আইনের মামলা, সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে হামলা ও ভাংচুরের মামলা, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগ অফিসে ভাংচুর ও অগ্নিসংযোগসহ বিভিন্ন ঘটনার ছয় মামলায় মামুনুলক ১৮ দিনের রিমান্ডে পেয়েছিল পুলিশ।

২০১৩ সালে রাজধানীর শাপলা চত্বরে সমাবেশের সময় হেফাজতের তাণ্ডবের ঘটনায় মতিঝিল থানার মামলা ও চলতি বছরের মার্চে বায়তুল মোকারমে হেফাজতের তাণ্ডবের ঘটনায় পল্টন থানায় তার বিরুদ্ধে মামলা রয়েছে।

গত ১৮ এপ্রিল দুপুরে রাজধানীর মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া আরাবিয়া মাদরাসা থেকে মামুনুল হককে গ্রেপ্তার করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তেজগাঁও বিভাগ।

প্রথমে তাকে ঢাকার কেরাণীগঞ্জে কেন্দ্রীয় কারাগারে রাখা হলেও গত ১১ মে রাতে কাশিমপুর হাই সিকিউরিটি কেন্দ্রীয় কারাগারে স্থানান্তর করা হয়।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম