দুর্গাপুরে বালু লোডিংকাজে ব্যবহ্নত ফেলুডার উল্টে সহকারী চালক নিহত

ডিএনবি নিউজ ডেস্ক:

নেত্রকোণার দুর্গাপুর সোমেশ্বরী নদীতে লোডিংকাজে ব্যবহ্নত ফেলুডার উল্টে খোকন মিয়া(৩৪) নামের সহকারী চালক নিহত হওয়ার খবর পাওয়াগেছে। বৃহস্পতিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের আগার গ্রামের ১নং বালু মহালে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত খোকন উপজেলার কাকৈরগড়া ইউনিয়নের লক্ষীপুর গ্রামের মৃত শামছুদ্দিনের ছেলে।
স্থানীয় লোকজন ও পুলিশ সূত্রে জানা যায়, গত কিছুদিন আগে শুরু হওয়া সোমেশ্বরী নদীর ১নং বাল মহালে ড্রেজার মালিক শ্রমিক নেতা রোকন উদ্দিনের এখানে সাব ফেলুডার চালক হিসাবে কাজ শুরু করে তারই আপন ছোট ভাই খোকন মিয়া। ড্রেজার মেশিন দিয়ে নদী থেকে উত্তোলিত বালু ফেলুডারের সহায়তায় লোডিং করা হয় ট্রাক ও ড্রাম ট্রাক গুলো। বুধবার রাতে ফেলুডার এর মূল চালক চলে যাওয়ার পর দায়িত্ব বুঝে নেন খোকন মিয়া। সারারাত নদীতে কাজ করে সকালে ট্রাকে বালু লোড করা অবস্থায় একটি গর্তের মধ্যে ফেলুডারটি উল্টে যায়। স্থানীয়রা দ্রুত ছুটে এসে অপর একটি ফেলুডার এর সহায়তায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ’্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ ব্যাপারে দুর্গাপুর থানার উপপরিদর্শক আবদুল করিম জানান, সংবাদ পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ নিয়ে পরবর্তী আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।

এমআর

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম