দুর্গাপুরের উপজেলা নির্বাহী অফিসার রাজীব-উল-আহসান পেলেন শুদ্ধাচার পুরস্কার

ডিএনবি নিউজ ডেস্ক :

নেত্রকোনার দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ রাজীব-উল-আহসান শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন। শুদ্ধাচার চর্চার মাধ্যমে দেশ বিনির্মাণে অসামান্য অবদান রাখায় গ্রেড ৫ থেকে গ্রেড ১০ ক্যাটাগরিতে মাঠ পর্যায়ে জেলার অন্য উপজেলা গুলোর মধ্যে কর্মক্ষেত্রে পেশাগত দক্ষতা, সততার নিদর্শন, সেবা গ্রহীতাদের সঙ্গে আচরণ, সময় ও নেতৃত্ব দানের ক্ষমতা ও সৃজনশীল কর্মকান্ড বাস্তবায়নসহ বিভিন্ন সূচকে অগ্রগতি অর্জনের স্বীকৃতি হিসেবে শ্রেষ্ঠ পুরস্কারের জন্য মনোনীত হয়েছেন তিনি।

মঙ্গলবার সন্ধ্যায় জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক কাজী মো. আব্দুর রহমান এর হাত থেকে তিনি এ শ্রেষ্ঠত্বের সনদ ও ক্রেস্ট গ্রহণ করেন। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক সহ জেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

ইউএনও রাজীব-উল-আহসান এর পুরস্কার প্রাপ্তিতে উপজেলার সরকারি বেসরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সাংস্কৃতিক কর্মী, সাংবাদিক, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থী সহ সর্বস্তরের মানুষ শুভেচ্ছা জানিয়েছেন।

পুরস্কার প্রাপ্ত নিয়ে ইউএনও রাজীব বলেন, আমি প্রথমেই মহান আল্লাহর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। নিষ্ঠার সাথে যে কোন ভালো কাজ করলে তার ফল অবশ্যই পাওয়া যায়। ভালো কাজ করার পর যদি স্বীকৃতি পাই তখন কাজের অনুপ্রেরণা ও দায়িত্ববোধ আরও বেড়ে যায়। সকলেই আমার জন্য দোয়া করবেন, আমি যেন আমার দায়িত্ববোধ থেকে অর্পিত সকল কাজ গুলো সম্পন্ন করতে পারি।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম