কুমিল্লায় পবিত্র কোরআন অবমাননার ঘটনায় দুর্গাপুরে আলেম-ওলামাদের ক্ষোভ

ডিএনবি নিউজ ডেস্কঃ

কুমিল্লায় পবিত্র কোরআন কে অবমাননা করায় সারাদেশের ন্যায় দুর্গাপুরেও আলেম-ওলামাদের মাঝে চাঁপা ক্ষোভ বিরাজ করছে। এ নিয়ে বুধবার রাতে স্থানীয় সাংবাদিকদের এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে ৪দফা দাবি জানিয়েছেন উপজেলা ঈমান আক্বিদা সংরক্ষণ কমিটি।

এ উপলক্ষে দুর্গাপুর কাচারী মাদরাসা মিলনায়তনে ঈমান আক্বিদা সংরক্ষণ কমিটির সভাপতি মুফতি মামুনুর রশিদ এর সভাপতিত্বে ওলামাগন বলেন, কুমিল্লার নানুয়ার দিঘীরপাড় পূজামন্ডপে মূর্তির পায়ের নিচে পবিত্র কোরআন রেখে অবমাননা করার ঘটনায় গভীর ক্ষোভ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। দেশে নব্বই ভাগ মুসলিম সংখ্যাগরিষ্ঠ বাংলাদেশে সংখ্যালঘু নম্প্রদায় যে নিরাপত্তা নিয়ে নাগরিক সুবিধা ভোগ করছেন বিশ্বে এমন দৃষ্টান্ত নজিরবিহীন। তারপরও কিছু স্বার্থান্বেষীরা বারবার ধর্মীয় মূল্যবোধের উপর আঘাত করে সামাজিক ও ধর্মীয় সম্প্রীতি বিনষ্ট করার পাঁয়তারা করছে আমরা এর তীব্র নিন্দা জানিয়ে ৪দফা কর্মসুচী ঘোষনা করেন এবং সকলকে শান্ত থাকার জন্য আহবান জানান।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, সিনিয়র সহ:সভাপতি মাও: অলি উল্লাহ, সহ:সভাপতি হাফেজ আব্দুল কাদির, মাও: আব্দুল জলিল, সাংগঠনিক সম্পাদক মাও: হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক ডাঃ তোফাজ্জল হোসেন, সম্মনিত সদস্য মাও: সিরাজুল হক, অলি উল্লাহ, মাও: আমিনুল এহছান প্রমুখ। #

 

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম