দুর্গাপুরে সরকারি নতুন অফিস আদেশ মানছেন না অনেকেই

ডিএনবি নিউজ ডেস্কঃ

সারাদেশে বিদ্যুৎ এর ঘাটতি ও কৃষিখাতে বিদ্যুৎ নিশ্চয়তার লক্ষে গত ২৪ আগস্ট থেকে সরকারি অফিস আদালতের সময় সকাল ৮টা থেকে শুরু করার কথা থাকলেও নেত্রকোনার দুর্গাপুুরে ঘটছে উল্টো চিত্র। মঙ্গলবার সকালে উপজেলার অফিসপাড়াতে গিয়ে এমনটাই দেখা গেছে।

এ নিয়ে সরেজমিনে গিয়ে দেখা যায়, সকাল ৮.৪৫ থেকে ৯.৩০ পর্যন্ত সরকারি অনেক অফিসের দরজা বন্ধ রয়েছে। আবার কিছু কিছু অফিসের দরজা খোলা থাকলেও দেখা মেলেনি কর্মকর্তার। উপজেলা নির্বাহী অফিসার সকাল ৮.০০ ঘটিকায় নিজ কার্যালয়ে প্রবেশ করলেও কর্মচারীগনের উপস্থিতি দেখাগেছে অনেক পরে। যে অফিস গুলোতে কর্মকর্তাগনের দেখা মেলেনি সেগুলো হলো, উপজেলা নির্বাচন অফিস, সমবায়, পরিসংখ্যান, আনসার ভিডিপি, সমাজ সেবা, মৎস্য, যুব উন্নয়ন, প্রাথমিক শিক্ষা, খাদ্য কর্মকর্তা ও প্রানি সম্পদ অফিস। এছাড়া দুপুরের খাবারের উদ্দেশ্যে বের হলেও আর অফিসে ফিরে আসেন না অনেকেই। যে সকল কর্মকর্তা উপজেলার বাইরে অবস্থান করেন, প্রতি বৃহস্পতিবার বারটা বাজলেই ব্যাগ হাতে নিয়ে নিজ বাড়ীর উদ্দেশ্যে ছুটে যান। রোববার কর্মস্থলে ফিরলেও তখন দুপুর গড়িয়ে যায়। এ নিয়ে তাদের কাছে জানতে চাইলে তারা বলেন, সময়মতো গাড়ী পাইনি, রাস্তায় জ্যাম ছিল, অথবা শরীরটা একটু খারাপ। যা কিনা প্রতি রবিবার একই চিত্র দেখা।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাজীব-উল-আহসান বলেন, নতুন সরকারি আদেশের বিষয়ে কর্মকর্তা-কর্মচারী সহ সবাই অবগত আছেন, সময় মতো অফিসে উপস্থিত হওয়ার জন্য নির্দেশনাও দেয়া হয়েছে, এরপরও অনিয়মের প্রমান পেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম