দুর্গাপুরে যুবলীগ নেতার জমি দখল, প্রাণনাশের হুমকিতে সংবাদ সম্মেলন

ডিএনবি নিউজ ডেস্ক:

নেত্রকোনার দুর্গাপুরে অবৈধভাবে জমি দখল, প্রাণনাশের হুমকি ও পথরোধ করে মোটরসাইকেল ছিনিয়ে নেয়ার অভিযোগে সংবাদ সম্মেলন করেছেন ওয়ার্ড যুবলীগ সভাপতি রেজাউল আলম। বুধবার দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

যুবলীগ সভাপতি রেজাউল আলম বলেন, আমার ডিগ্রিপ্রাপ্ত ভূমি জোরপূর্বক দখলে নেওয়ার জন্য দীর্ঘদিন যাবৎ আমার সাথে শক্রুতা পোষণ করে নানা ভয়ভীতি দেখাচ্ছে দুর্গাপুর ইউনিয়নের মাসকান্দা গ্রামের মোঃ সাইদুর রহমান, আঃ মোতালেব, মোঃ আব্দুস সাত্তার, আল আমিন, মোহাম্মদ আলী, নুরুল আমিন। বিগত ২৪ এপ্রিল রাত অনুমান ২টার দিকে আমি দুর্গাপুর হইতে বাড়িতে যাওয়ার সময় পথরোধ করে আমাকে মারপিট শুরু করে। এ সময় আমার মোটরসাইকেল ও পকেটে থাকা ত্রিশ হাজার পাঁচশত টাকা ছিনিয়ে নেয়।

আমার ডাকচিৎকারে আশেপাশের লোকজন আসতে থাকলে ওরা পালিয়ে যাওয়ার সময় আমাকে খুন করার হুমকি দিয়ে গেলে প্রানের ভয়ে আমি বাড়ী চলে যাই। পরবর্তিতে আমি আমার ইউনিয়ন চেয়ারম্যান ও মেম্বারগণকে উক্ত ঘটনা অবগত করলে চেয়ারম্যান মহোদয় প্রতিপক্ষদের এ বিষয়ে জিজ্ঞাসাবাদ শেষে ওরা ছিনিয়ে নেয়া মোটরসাইকেল ও টাকা ফেরৎ দিবে বলে প্রতিশ্রæতি দেয়। ছিনতাইকৃত মোটরসাইকেল ও টাকা ফেরৎ দিতে নানা টালবাহানা শুরু করলে আমি নিরুপায় হয়ে বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, দুর্গাপুর বরাবর একটি মামলা দায়ের করি যাহা এখনো বিচারাধীন রয়েছে।

পরবর্তীতে আমার জমি দখল নিয়ে প্রতিপক্ষগণকে বিবাদী করে বিজ্ঞ সিনিয়র সহকারী জজ আদালত, দুর্গাপুরে স্থায়ী নিষেধাজ্ঞা চেয়ে মামলা দায়ের করলে আদালত অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশ দেন। বর্তমানে আমি ও আমার পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাবেক ইউপি সদস্য আঃ ছোবাহান, কৃষক মো. আব্দুল হাশেম মিয়া, এলাকাবাসী আবুল হাশেম, মোঃ মুসলিম উদ্দিন প্রমুখ।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম