দুর্গাপুরে নেতাই নদীতে ২৪ ঘন্টা পর নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

ডিএনবি নিউজ ডেস্কঃ
নেত্রকোনার দুর্গাপুরে নেতাই নদী থেকে নিখোঁজ যুবক হাসেম মিয়ার (২৫) ২৪ ঘন্টা পর লাশ উদ্ধার করেছে দুর্গাপুর ফায়ার সার্ভিসের কর্মীরা। তার আগে শনিবার(২১মে) সকালে উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের শ্রীপুর গ্রামের নেতাই নদীর ধারে কোমর পানিতে নেমে  নিখোঁজ হয়। নিখোঁজের ২৪ ঘন্টা পর রোববার (২২ মে) সকালে ময়মনসিংহ থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরি দলের কর্মীরা ও দুর্গাপুর ফায়ার স্টেশন কর্মীদের সহযোগিতায় দীর্ঘ সময় ধরে ব্যাপক তল্লাশি চালিয়ে  নদীর তল থেকে তার লাশ উদ্ধার করে। নিহত যুবক ওই গ্রামের সাহেব আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, তাঁর মৃগী রোগ ছিল। উজান থেকে নেমে আসা পাহাড়ি ঢলে নেতাই নদীর পানি বৃদ্ধি পেয়েছে। শনিবার সকালের দিকে ভাতিজাকে সাথে নিয়ে হাসেম মিয়া নেতাই নদীর ধারে গিয়ে কোমর পানিতে নামলে   কিছুক্ষণ পর ওই জায়গায় তাকে না দেখতে পেয়ে তার ভাতিজা বাড়িতে এসে পরিবারের লোকজনকে খবর দেয়। পরে পরিবারের লোকজনসহ স্থানীয়রা এসে নদীতে নেমে খোজাখুজি শুরু করলেও তাকে পাওয়া যায়নি।
পরে রাতে থানা–পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে তারা ঘটনাস্থলে আসে।পরদিন রোববার সকালে   ময়মনসিংহ থেকে আসা ডুবুরি দল ও দুর্গাপুর ফায়ার স্টেশন এর সহযোগিতায় নদীতে প্রায় ১ঘন্টা তল্লাশি চালিয়ে তার লাশ উদ্ধার করে।
এ বিষয়ে দুর্গাপুর থানার ওসি শিবিরূল ইসলাম জানান, পরিবাবারের অভিযোগ না থাকায় মরদেহটি তাদের কাছে হস্তান্তর করা হয়।
Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম