দুর্গাপুরে নিষেধাজ্ঞা অমান্য করে খোলা রেখেছে ডায়াগনস্টিক সেন্টার 

ডিএনবি নিউজ ডেস্কঃ
স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনায় সারা দেশের ন্যায় নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় নিবন্ধনহীন ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে নিবন্ধনহীন ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার সাময়িক বন্ধ, ও কিছু ডায়াগনস্টিক সেন্টার লাইসেন্স রিনিউ করার জন্য একমাসের সময় দেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তপক্ষ। ডায়াগনস্টিক সেন্টার বন্ধের নির্দেশের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সেের সামনে রাফিয়া ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার  খোলা রেখে চলছে কার্যক্রম।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, অভিযান চালিয়ে ২২টি নিবন্ধনহীন ক্লিনিক-ডায়াগনস্টিক সেন্টার সাময়িক বন্ধ, লাইসেন্স নবায়নের জন্য ৮টি প্রতিষ্ঠানকে ১ মাস সময় দেওয়া হয়েছে।
শনিবার দুপুরে সরেজমিনে গিয়ে দেখা যায়, রাফিয়া ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টার খোলা রেখে কার্যক্রম চলছে। সাংবাদিকদের উপস্থিতি টের পেয়ে শাটার বন্ধ করে ১টি খোলা রেখে কার্যক্রম চালাতে থাকে। বিভিন্ন পরিক্ষা নিরিক্ষার জন্য লোকজন যাওয়া আসা করছে।অন্যদিকে ডায়াগনস্টিক সেন্টারে সাংবাদিকদের পাঠানো একব্যাক্তি রক্ত পরিক্ষা করা যাবে কি-না জানতে চাইলে তারা  জানান,করা যাবে।
এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সজীব রায় বলেন, আমরা জানি সেগুলো বন্ধ আছে। আমরা বলে দিয়েছি যদি কোনো প্রতিষ্ঠান খোলা পাই, তবে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম