দুর্গাপুরে আদিবাসী নেতার ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

আল নোমান শান্ত, স্টাফ রিপোর্টার

নেত্রকোণার দুর্গাপুরে কুল্লাগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান বঙ্গবন্ধু পরিষদের উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক ও আদিবাসী নেতা সুব্রত সাংমা‘র ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। (০১অক্টোবর) শনিবার দুপুরে পৌর শহরের উৎরাইল বাজারে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বাংলাদেশ গারো ছাত্র সংগঠন (বাগাছাস) ও এলাকাবাসী।

সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ গারো ছাত্র সংগঠন (বাগাছাস) কেন্দ্রীয় কমিটির সভাপতি মিঃ লিংকন, ঢাকা মহানগর (বাগাছাস) সভাপতি প্যাট্রিক চিসিম, ময়মনসিংহ মহানগর বাংলাদেশ গারো ছাত্র সংগঠন (বাগাছাস) এর সাবেক সভাপতি বান্টি সাংমা, সাইমন তজু , বিশাথা রাংসা, সানি রাংসা, নারী নেত্রী পিয়াসা রাংসা প্রমখ।

উল্লেখ্য,২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার রাতে কুল্লাগড়া ইউনিয়নের রাশীমনি বাজারে সাবেক ইউপি চেয়ারম্যান ও আদিবাসী নেতা সুব্রত সাংমার ওপর সন্ত্রাসী হামলা করা হয়। এতে গুরুতর আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এখনোও হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় জড়িত চিহ্নিত ১৫ জনকে উল্লেখ করে ও অজ্ঞাত ১৫-১৬জনকে আসামী করে দুর্গাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

আল নোমান শান্ত

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম