দুর্গাপুরের পারিবারিক কলহের জের ধরে হামলা-ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ডিএনবি নিউজ ডেস্ক:

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার সদর ইউনিয়নের চন্দ্রকোনা গ্রামে পারিবারিক কলহের জেরে হামলা-ভাংচুর ও মারপিটের ঘটনার প্রতিবাদে এক সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী পরিবার। রবিবার দুপুরে দুর্গাপুর প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী পরিবারের সদস্য মাহমুদুল হাসান।

তিনি লিখিত বক্তব্যে বলেন, পৌর শহরের দেশওয়ালীপাড়া এলাকার মৃত নুরুল হক ফকিরের পুত্র মাও: সিরাজুল হক, এহতেসাম ও সদর ইউনিয়নের চন্দ্রকোনা গ্রামের আব্দুল কুদ্দুছ ,কামরুজ্জামান,মহসিনদের সাথে পারিবারিক বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। পূর্বেও বিষয়টি নিয়ে থানায় অভিযোগ দায়ের করি। এছাড়াও স্থানীয় ইউপি চেয়ারম্যানসহ গন্যমান্য ব্যক্তিগন মিমাংসার চেষ্টা করেও ব্যর্থ হয়েছেন। পরবর্তীতে তারা অশ্লীল ভাষায় গালমন্দ ও প্রকাশ্যে বলে বেড়ায় যে গ্রাম্য মড়ল দিয়ে কিছুই করতে পারস নাই,থানা ওয়ালা দিয়ে কী করতে পারিস দেখবাম নে।

তিনি আরো বলেন,ওই বিরোধের জের ধরে মাওলানা সিরাজুল ইসলাম এক পযার্য়ে পথ চলাচলের রাস্তার উপর কাটা দিয়ে বেড়া দিয়ে দেন। গত ০৭ সেপ্টেম্বর দুপুর সাড়ে ১২টার দিকে জুবেদা খাতুন,তাসলিমা,মাসুদা খাতুন,ভাগিনা আবু ইউসুফকে তিনি ডেনে নেন। এ-সময় বাকবিতন্ডা শুরু হয় এক পযার্য়ে লাটিসোটা দিয়ে মারধর ও শ্লীলতাহানির ঘটনা ঘটায়। মহিলাদের শরীরে রক্ষিত স্বর্ণের গয়না ছিনিয়ে নেন। মারধর করার পর রাগীকে হাসপাতালে আনতে বাধাও প্রদান করে। পরে পুলিশের জরুরী সেবা ৯৯৯ ফোন করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করি। গুরুতর আহত তাসলিমা বেগমকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে কর্তব্যরত ডাক্তার। আহতদের বাড়িঘ অন্যান্য বসতিরা অভিযুক্তদের ভয়ে থাকতে পারছেন না। প্রকাশ্যে হুমকী দিয়ে বেড়াচ্ছেন তারা। যেকোন সময় প্রানণাশের ঘটনা ঘটতে পারে। এমন অবস্থায় ভয়ে দিনাতিপাত করছি। এ বিষয়ে দুর্গাপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ সম্মেলনে এ-সময় উপস্থিত ছিলেন,আঃ লতিফ,মুবাশ্বির হাসান,হাসান আলী,খোকন মিয়া প্রমুখ।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম