এবার উখিয়া সীমান্তে গোলাগুলির শব্দ

ডিএনবি নিউজ ডেস্ক:

কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালীর আঞ্জুমানপাড়া সীমান্ত এলাকায় মিয়ানমার থেকে আসা গোলাগুলির শব্দ শোনা যাছে। এ নিয়ে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকাল থেকে মর্টার শেলের মতো ভারী অস্ত্রের গোলার শব্দ শোনা যায়। বিষয়টি রাইজিংবিডিকে নিশ্চিত করেছেন পালংখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম গফুর উদ্দিন চৌধুরী।

ইউপি চেয়ারম্যান এম গফুর উদ্দিন বলেন, ‘আঞ্জুমান সীমান্ত এলাকার ৩ থেকে ৪ কিলোমিটার পূর্বে গুলির আওয়াজ শুনতে পায় স্থানীয়রা। দুপুর পর্যন্ত থেমে থেমে গোলাবর্ষণ হয়। এ বিষয়ে আমি আইনশৃঙ্খলা বাহিনী ও সংশ্লিষ্ট প্রশাসনকে অবহিত করেছি। সীমান্তে বিজিবির নজরদারি অব্যাহত রয়েছে। কিন্তু আমার সীমান্ত এলাকার মানুষ অনেক বেশি আতঙ্কে রয়েছে।’

পালংখালী আঞ্জুমানপাড়া সীমান্তের বাসিন্দা আব্দুল আজিজ বলেন, ‘মিয়ানমারের অভ্যন্তরে থেমে থেমে গোলাগুলির শব্দ শোনা যাচ্ছে। আমাদের এলাকার মানুষের মধ্যে উৎকণ্ঠা বিরাজ করছে।’

বেশ কয়েকদিন ধরে বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের সীমান্তের ওপারে মিয়ানমারে গোলাগুলির শব্দ শোনা যায়। এই প্রেক্ষাপটে একাধিক মর্টার শেল বাংলাদেশে এসে পড়ে। এ নিয়ে বাংলাদেশ কড়া প্রতিবাদ পাঠায় মিয়ানমারে। এবার কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী সীমান্তে গোলাগুলির শব্দ শোনা গেল।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম