দুর্গাপুরে আস্ সুন্নাহ ফাউন্ডেশনের ত্রাণ সামগ্রী বিতরন

ডিএনবি নিউজ ডেস্ক:

নেত্রকোণার দুর্গাপুরে ভয়াল বন্যার কবলে পড়া দুর্গত মানুষদের সহায়তায় শায়েখ আহমদুল্লাহ পরিচালিত আস-সুন্নাহ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বিভিন্ন ধরনের খাদ্যপণ্য বিতরণ করা হয় শনিবার ।

শায়েখ আহমদুল্লাহর বিশ্বস্ত সহচর ও আস্ সুন্নাহ ফাউন্ডেশন নেত্রকোণা জেলা প্রতিনিধি মাওঃ আরিফুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে স্থানীয় আলেম উলামা ও গণ্যমান্য ব্যক্তিবর্গদের সহযোগিতায় স্বেচ্ছাসেবক টিমের মাধ্যমে দুর্গাপুরের সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্থ এলাকায় এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। উপজেলার গাঁওকান্দিয়া ইউনিয়নের কালিকাবর, গাঁওকান্দিয়া, চৈতাটি, গৌরাখালী ও জাগিরপাড়া গ্রামের প্রকৃত ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে এসব ত্রাণ সামগ্রী দেওয়া হয়েছে।

এছাড়া উপজেলার কাকৈরগড়া ইউনিয়ন ও চন্ডিগড় ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামে প্রায় ১৫ মেট্রিকটন ত্রাণ সামগ্রী দেওয়া হয়েছে।

সহায়তা হিসেবে প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, মসুর ডাল ১ কেজি, আলু ২ কেজি, চিড়া ১ কেজি, লবণ ১ কেজি, খেজুর ১ কেজি, সয়াবিন তেল ১ লিটার, মরিচের গুঁড়া ১০০ গ্রাম, হলুদের গুঁড়া ১০০ গ্রাম, ধনিয়ার গুঁড়া ১০০ গ্রাম, ৭৫ গ্রাম সাবান, ওরস্যালাইন ১০টা ও  পেঁয়াজ ১ কেজি করে প্রদান করা হচ্ছে।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম