দুর্গাপুরে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

 

ডিএনবি নিউজ ডেস্ক :

‘‘মানুষ মানুষের জন্য – জীবন জীবনের জন্য’’ এই প্রতিপাদ্যে নেত্রকোনার দুর্গাপুরে কারিতাস এসডিডিবি প্রকল্পের আয়োজনে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ অনুষ্ঠান সম্পন্ন হয়।

শিক্ষা উপকরণ বিতরণ পুর্ব আলোচনা সভায় দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার এর সভাপতিত্বে ও প্রকল্পের এ্যানিমেটর সারেন তজুর সঞ্চালনায় বক্তব্যে রাখেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মাসুল তালুকদার, মাধ্যমিক শিক্ষা অফিসার মো. বজলুর রহমান আনছারী, প্রভাষক ড. আব্দুর রাশিদ, প্রভাষক তোবারক হোসেন খোকন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক জামাল তালুকদার, সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক রাজেশ গৌড়, বাংলাহোপ প্রতিনিধি মেজর বিশ^াস, ডিসি কমিটির প্রতিনিধি প্রমুখ।

বক্তারা বলেন, অত্র উপজেলায় প্রতিবন্ধী জনগোষ্ঠী বিভিন্ন সমস্যায় ভোগছেন। এ সমস্যা নিরসনে সরকারি তথা নিজ নিজ অবস্থান থেকে কিভাবে সহযোগিতা করা যায় সে লক্ষে বিস্তারিত আলোচনা করা হয়। উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সরকারি বিভিন্ন সুযোগ-সুবিধা পাইয়ে দেওয়ার জন্য সকলকে এগিয়ে আসার আহবান জানিয়ে ১৮জন প্রতিবন্ধী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম