দুর্গাপুরে ভোক্তা অধিকারের অভিযানে ২ দোকানে ৪০ হাজার টাকা জরিমানা

ডিএনবি নিউজ ডেস্ক :
নেত্রকোনার দুর্গাপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে অভিযান চালিয়ে দুই প্রতিষ্ঠানে জরিমানা আদায় করা হয়। রোববার দুপুরে উপজেলার ঝাঞ্জাইল বাজার ও দূর্গাপুর বাজারে ভোজ্যতেল মজুদ পরিস্থিতিসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের উপর দুর্গাপুর উপজেলা প্রশাসন এবং ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের যৌথ অভিযান পরিচালিত হয়।  এসময় দুটি প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।
অভিযানে ঝাঞ্জাইল বাজারে মোতালেব অয়েল মিল কে ৩৪০ বোতলজাত খোলা সয়াবিন তেলের সাথে মিশিয়ে বেশি মূল্যে করায় এক প্রতিষ্ঠানকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। অন্যদিকে দুর্গাপুরে দীপ্ত এন্টারপ্রাইজকে সয়াবিন তেলের অবৈধ মজুদের জন্য আরও ২০ হাজার টাকা জরিমানা করা হয়। উদ্ধারকৃত তেল গায়ের আগের মূল্য ১১৮ টাকা লিটারে উপস্থিত ভোক্তাদের মাঝে বিক্রি করা হয়।
অভিযান পরিচালনা করেন, ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শাহ আলম,দুর্গাপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ আরিফুল ইসলাম, এ সময় এ কাজে সহায়তা করেন স্যানিটারি ইন্সপেক্টর আলী আকবর।
সহকারী পরিচালক মোঃ শাহ আলম বলেন,অসাধু ও অনৈতিক যে কোন কাজের ক্ষেত্রে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর জিরো টলারেন্স প্রদর্শন করবে। জনস্বার্থে এ সকল কার্যক্রম অব্যাহত থাকবে।
Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম