দুর্গাপুরে প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়নে এডভোকেসী সভা

 

ডিএনবি নিউজ ডেস্ক :

নেত্রকোনার দুর্গাপুরে প্রতিবন্ধী ব্যক্তিদের অধিকার ও জীবনমান উন্নয়নে সচেতনতামূলক এ্যাডভোকেসী ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে উপজেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে কারিতাস এসডিডিবি প্রকল্পের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়৷

এ্যাডভোকেসী সভায় দুর্গাপুর ডিসি কমিটির সভাপতি মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে ও প্রকল্পের এ্যানিমেটর সারেন তজুর সঞ্চালনায় বক্তব্যে রাখেন, উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা শিলা রাণী দাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বজলুর রহমান আনছারী, সমাজসেবা অফিসার মাসুল তালুকদার, প্রেসক্লাব সভাপতি নির্মলেন্দু সরকার বাবুল, সাধারন সম্পাদক জামাল তালুকদার, সাংবাদিক সমিতির সভাপতি দিলোয়ার হোসেন তালুকদার, সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা পারভেজ হাসান, একাডেমিক সুপারভাইজার নাসির উদ্দিন, সুসং সরকারী মহাবিদ্যালয়ের প্রভাষক ডক্টর আব্দুর রাশিদ প্রমুখ। উক্ত সভায় ক্লাব ও নারী প্রতিবন্ধী ফোরামের প্রতিনিধিগণ আমন্ত্রিত অতিথিদের কাছে এক সু-চিন্তিত মতামত তুলে ধরেন।

বক্তারা বলেন, প্রতিবন্ধীরা সমাজের একটি অংশ। সুযোগ পেলে প্রতিবন্ধীরাও দেশ ও জাতির কল্যাণে অবদান রাখতে পারে। তাদেরকে সকল ক্ষেত্রে প্রাধান্য দিতে হবে। প্রতিবন্ধীদের জন্য সরকার বিভিন্ন সুযোগ সুবিধা দিচ্ছেন। প্রতিবন্ধীদের নিয়ে কাজ করার জন্য আমন্ত্রিত অতিথিগণ কারিতাসকে ধন্যবাদ জানান।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম