এসএসসিতে দুর্গাপুর উপজেলায় সেরা অহনা ও আলফি

ডিএনবি নিউজ ডেস্ক :

নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় সর্বোচ্চ নম্বর পেয়ে যৌথভাবে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে দুইজন শিক্ষার্থী। তারা হলো দুর্গাপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থী রুবাইয়া আক্তার অহনা ও এম কে সি এম পাইলট সরকারী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী মোহাম্মদ সাফওয়ান আজাদ আলফি।

শিক্ষার্থী অহনা দুর্গাপুর পৌর শহরের গার্মেন্টস ব্যবসায়ী মো. আবু সালাম লিটন ও পারভীন আক্তার দম্পতির মেয়ে। অহনা ২০২৪ শিক্ষাবর্ষে বিজ্ঞান শাখা থেকে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।

অপরদিকে শিক্ষার্থী মোহাম্মদ সাফওয়ান আজাদ আলফি দুর্গাপুর পৌর শহরের মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক শামীম আজাদ ও সাবিয়া আক্তারের ছেলে। সেও বিজ্ঞান শাখা থেকে পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। গতকাল রবিবার ফলাফল ঘোষণা হলে দুই শিক্ষার্থী ১ হাজার ১৮১নম্বর পেয়ে উত্তীর্ণ হয় এবং যৌথভাবে উপজেলার সর্বোচ্চ নম্বরধারী শিক্ষার্থী বলে জানা গেছে।

এ ব্যাপারে মেধাবী দুই শিক্ষার্থী জানায়,তাঁদের এ ভালো ফলাফলের জন্য শিক্ষক মন্ডলীসহ বাবা মায়ের প্রতি চির কৃতজ্ঞ। তাদের দোয়া ও সহযোগিতার জন্যই আজ এ ফলাফল অর্জন করতে পেরেছে। ভবিষ্যতে পড়াশুনা করে দেশ ও মানুষের সেবা করতে চাই তাঁরা। সকলের কাছে দোয়া চেয়েছে এই দুই শিক্ষার্থী।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম