দুর্গাপুরে শাশুড়ির অত্যাচার সহ্য করতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি –
নেত্রকোনার দুর্গাপুরে শাশুড়ির অত্যাচার সহ্য করতে না পেরে বিষপান করে সাথী আক্তার (৩৫) নামের এক গৃহবধূ আত্মহত্যার অভিযোগ উঠেছে।
সোমবার (২০ মে) বিকেলে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় সাথীর । এর আগে ওইদিন দুপুরে স্বামীর বসতবাড়ি দুর্গাপুর পৌর শহরের দক্ষিণ ভবানীপুর এলাকায় বিষপানের ঘটনা ঘটে। অভিযুক্ত শাশুড়ীর নাম জরিনা খাতুন।
নিহত সাথী আক্তার দক্ষিণ ভবানীপুর এলাকার হোসেন আলীর স্ত্রী। সাথী বেগমের দুই ছেলে ও দুই মেয়ে সন্তান রয়েছে।
জানা গেছে,জমিসংক্রান্ত ও পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে দীর্ঘদিন যাবত গৃহবধূ সাথী আক্তারকে অত্যাচার করে আসছিল শাশুড়ী জরিনা খাতুন। বিভিন্ন সময় মারধরও করতো। এসব সহ্য করতে না পেরে থানায় অভিযোগ করে সাথী। এরপর অত্যাচার আরো বেড়ে যায়। আজ সোমবার (২০ মে) দুপুরে শাশুড়ী ও দেবর গালমন্দ করলে একপর্যায়ে বিষ পান করে সাথী। পরে তাঁর স্বামী ও সন্তানরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করে।
নিহত সাথীর মেয়ে সেলিনা আক্তার বলেন,আমার দাদির অত্যাচার যন্ত্রণা সহ্য না করতে পেরেই আজকে বিষ খাইছে আমার মা।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. তানজিরুল ইসলাম রায়হান বলেন,হাসপাতালে আনার পর চিকিৎসা শুরু করার পরপরই মারা যান ওই নারী।
দুর্গাপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মোঃ ছলিমউদ্দিন বলেন,লাশের সুরতহাল করা হচ্ছে এ বিষয়ে পরবর্তী আইনী কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

Print

সম্পর্কিত পোস্ট

''আপনার মতামত দিন''

ডিএনবি নিউজ ২৪.কম