ভৈরবে ট্রাক্টরচাপায় মাদরাসাশিক্ষার্থী নিহত

ডিএনবি নিউজ ডেস্ক:

কিশোরগঞ্জের ভৈরবে ইটবাহী ট্রাক্টরের চাপায় বাইসাইকেল আরোহী এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছে। তার নাম চয়ন (১৩)।

রোববার (১১ সেপ্টেম্বর) বিকেল ৩ টায় শহরের দড়িচন্ডিবের এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, চয়ন বাইসাইকেলে করে বাড়ি যাচ্ছিল।

এ সময় বিপরীত দিক থেকে আসা ইটবাহী একটি ট্রাক্টর তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ সময় এলাকাবাসী ট্রাক্টর চালককে আটক করে পুলিশে খবর দেন।

ভৈরব থানার উপপরিদর্শক রিগ্যান মোল্লা জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে।




কিশোরগঞ্জে মাদক কারবারি আটক

কিশোরগঞ্জের হোসেনপুরে মাদক বিরোধী অভিযানে ৪শ পিস ইয়াবা ও ৩০ বোতল ফেনসিডিলসহ মো. বিপুল মিয়া (৩৫) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব।

বুধবার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টায় র‌্যাব-১৪ এর সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী কমান্ডার লে. কমান্ডার এম শোভন খান বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

আটক মো. বিপুল মিয়া হোসেনপুর উপজেলার রানাগাঁও গ্রামের মো. আবুবক্কর সিদ্দিকের ছেলে।

কমান্ডার এম শোভন খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, একটি মাদক কারবারি চক্র মাদকদ্রব্য সংগ্রহ করে কিশোরগঞ্জসহ আশেপাশের জেলাগুলোতে পাইকারি ও খুচরা বিক্রয় করছে।

এই সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) রাতে হোসেনপুর উপজেলার নিমখালী বাজার এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা ও ফেনসিডিলসহ এই মাদক কারবারিকে আটক করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে  বিপুল দীর্ঘদিন ধরে মাদক ক্রয়-বিক্রয় করার কথা স্বীকার করেছেন। এ বিষয়ে তার বিরুদ্ধে কিশোরগঞ্জ জেলার হোসেনপুর থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।