দুর্গাপুরে জাতীয় শোক দিবস পালনে প্রস্ততি সভা

ডিএনবি নিউজ ডেস্কঃ

আগামী ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষে উপজেলা প্রশাসন এক প্রস্ততিমূলক সভা করেছে। সোমবার উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভায় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব-উল-আহসান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আ‘লীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দিন আল আজাদ, বর্ষীয়ান রাজনীতিবীদ দুর্গাপ্রসাদ তেওয়ারী, সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার, দুর্গাপুর মহিলা ডিগ্রি কলেজ এর অধ্যক্ষ ফারুক আহমেদ তালুকদার, ওসি শিবিরুল ইসলাম, ভাইস চেয়ারম্যার পারভীন আক্তার, সাবেক উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান, সাবেক মেয়র শ.ম জয়নাল আবেদীন, প্রেসক্লাব সভাপতি এস এম রফিকুল ইসলাম, প্রধান শিক্ষক একেএম ইয়াহিয়া, আওয়ামীলীগ নেতা বিপ্লব মজুমদার, যুবলীগ সভাপতি আব্দুল হান্নান সহ বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিগন।

ওইদিনের কর্মসূচির মধ্যে রয়েছে, সর্বস্তরের অংশগ্রহনে স্বাস্থ্যবিধি মেনে পুষ্পস্তবক অর্পন, মিলাদ ও দোয়া মাহফিল, আলোচনা সভা, সকল মন্দির, মসজিদ ও গির্জায় বিশেষ প্রার্থনা, সকল শিক্ষাপ্রতিষ্ঠানে শোক দিবস পালন সহ জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হবে। আগামী ১২ আগস্ট উপজেলা শিল্পকলা একাডেমির আয়োজনে চিত্রাঙ্কন প্রতিযোগিতা, আলোচনা সভা অনুষ্ঠিত হবে। এছাড়া আগামী ৫ আগষ্ট বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন শেখ কামাল এর ৭৩তম জন্মবার্ষিকী ও ৮ আগষ্ট বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এর জন্মবার্ষিকী পালনে নানা কর্মসুচী গ্রহন করা হয়েছে।