দুর্গাপুর পৌরশহরে রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন

ডিএনবি নিউজ ডেস্ক :

নেত্রকোনার দুর্গাপুর পৌরসভার ২০২০-২১ অর্থবছরের ৯টি প্রকল্পের মধ্যদিয়ে উন্নয়ন কাজ শুরু হয়েছে। এর মধ্যে প্রায় ৩ কোটি ৫০ লক্ষ টাকা ব্যয়ে একটি এবং প্রায় ১ কোটি ৫০ লক্ষ টাকা ব্যায়ে আরেকটি প্রকল্পের মাধ্যমে বিভিন্ন উন্নয়ন কাজের উদ্বোধন করেন মেয়র আলা উদ্দিন আলাল। সোমবার দুপুরে শহরের উকিলপাড়া এলাকায় এর উদ্বোধন করা হয়।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র মশিউজ্জামান বাদল, সংশ্লিষ্ট ওয়ার্ড কাউন্সিলর এস এম কামরুল হাসার জনি, কাউন্সিলর আল আমিন মিয়া, ঠিকাদার দেবল চক্রবর্ত্তী, আওয়ামীলীগ নেতা বাবুল মড়ল, হারাধন সরকার, মো. হাবিবুর রহমান, সাইফুল ইসলাম বেগ, ব্যবসায়ী আবিদুর রহমান শাওন, পৌর প্রকৌশলী উত্তম দাস, রাজু আহমেদ প্রমুখ।

উন্নয়ন কাজ নিয়ে মেয়র আলা উদ্দিন বলেন, যে এলাকার রাস্তাঘাট যত উন্নত-ওই এলাকা দেশের মানুষের কাছে তত পরিচিত। আমি সকলকে সাথে নিয়ে দুর্গাপুর পৌরসভাকে একটি মডেল পৌরসভায় রুপান্তর করতে চাই। পৌর এলাকার উন্নয়ন কাজ চলছে, সামনে আরোও নতুন নতুন প্রকল্প হাতে নেয়া হয়েছে। এ সকল কাজ বাস্তবায়নে শহরে চলাচলে সাময়িক অসুবিধার জন্য আমি দুঃখিত। আশা করছি অল্প কিছু দিনের মধ্যে সব কিছু ঠিক হয়ে যাবে। সকলেই আমার জন্য দোয়া করবেন।