দুর্গাপুর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনার পূর্ব প্রস্তুতি সভা

ডিএনবি নিউজ ডেস্কঃ

মুজিববর্ষ উপলক্ষে নেত্রকোনার দুর্গাপুর উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন মুক্ত ঘোষনার বিষয়ে পূর্ব প্রস্তুতি সভা এক সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে ১৩ ফেব্রুয়ারী রোববার বিকালে উপজেলা পরিষদ সোমেশ্বরী হলরুমে সরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,জনপ্রতিনিধি,বীর মুক্তিযোদ্ধা, পৌরসভা প্রতিনিধি,মিডিয়াকর্মী ও অন্যান্য গুরুত্বপূর্ন দপ্তরের ব্যক্তিবর্গ সমন্নয়ে এই সভা অনুষ্ঠিত হয়।
ডনর্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাজীব-উল আহসান’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার। সভায় আলোচনা হয় যে, এই উপজেলায় ১ম পর্যায়ে ৩৫টি,২য় পর্যায়ে ৪৫টি এবং তয় পর্যায়ে ২৫টিসহ মোট ১০৫টি ”ক” শ্রেনীর ভূমিহীন’কে পূণর্বাসিত করা হয়েছে। সভায় আরো আলোচনা ও সিদ্ধান্ত হয় যে, এই উপজেলায় আরো কোন ভূমিহীন বা গৃহহীন থাকলে জনপ্রতিনিধি ও মিডিয়া কর্মীগনের মাধ্যমে স্বল্প সময়ের মধ্যে উপজেলা প্রশাসনের সাথে যোগাযোগ করার অনুরোধ করা হয়েছে।
মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি মুজিববর্ষ উপলক্ষে কেউ ভ’মিহীন থাকবেনা এই বিষয়ের ওপর সভায় বক্তব্যদেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস আরা ঝুমা তালুকদার,প্রেসক্লাব সভাপতি এস.এম রফিকুল ইসলাম রফিক, বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন তালুকদার,ইউপি চেয়ারম্যানগনসহ সূধী সমাজের ব্যক্তিরা। এ কী দিনে পরবর্তীতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও করোনা পরিস্থিতি নিয়ে বর্তমান এবং পরবতী করনীয় বিষয়েও বিষদ আলো করা হয়।