দুর্গাপুরে ১১ হাজার পিস নেশার ট্যাবলেটসহ ব্যবসায়ি আটক

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি

নেত্রকোনার দুর্গাপুরে ইয়াবা ট্যাবলেটের বিকল্প ট্যাপেন্টাডল যুক্ত ভারতীয় ১১ হাজার পিস টাপাল ট্যাবলেটসহ মো. হাবিবুর রহমান (৩৭) নামে এক মাদক কারবারীকে আটক করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। তিনি দুর্গাপুর পৌরশহরের তেরী বাজার এলাকার কামাল মিয়ার ছেলে এবং তার ওই এলাকায় এজেন্ট ব্যাংকিং এর অফিস রয়েছে।

বুধবার দুপুরে দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. নুরুল আলম এতথ্য নিশ্চিত করে জানান, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপপরিদর্শক মো. রহমত আলী বাদী হয়ে গতকাল রাতে থানায় মামলা দায়ের করেছেন। এর আগে মঙ্গলবার (০২) মে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিপ্তরের ময়মনসিংহ বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে দুর্গাপুরে দিনব্যাপী অভিযান পরিচালনা করেন।

ওই কার্যালয়ের উপপরিদর্শক ও মামলার বাদী মো. রহমত আলী বলেন, গোপন তথ্যের ভিত্তিতে দুর্গাপুরের তেরী বাজার ঘাট এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। আসামি হাবিুবুর রহমানের ব্যবসায়ী প্রতিষ্ঠানে তল্লাশী করে ১১ হাজার পিস ইয়াবার বিকল্প আমদানী নিষিদ্ধ ট্যাপেন্টাডলযুক্ত ১১ হাজার পিস টাপাল ট্যাবলেট জব্দ করা হয়। সে চোরাচালানের মাধ্যমে ভারতীয় এই ট্যাবলেট সংগ্রহ করে বাজার জাতের উদ্দেশ্যে নিজ হেফাজতে রাখেন এবং দীর্ঘদিন যাবত এই ব্যবসার সাথে জড়িত। হাবিুবুরকে আটক ও তার বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার কথা জানান তিনি।